প্রকাশিত : ১২ জুন, ২০২২ ০১:৩৯

শেখ হাসিনার কারামুক্তি দিবসে বগুড়ায় পৌর ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

ষ্টাফ রিপোর্টার
শেখ হাসিনার কারামুক্তি দিবসে বগুড়ায় পৌর
ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বগুড়ায় শনিবার বিকেলে শহরের সাতমাথা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌর ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর ছাত্রলীগের সভাপতি সুজিত কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম মনিরুজ্জামান সাব্বিরের পরিচালনায় দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তারা বলেন, ২০০৮ সালের ১১ জুন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কারামুক্তির মধ্যে দিয়ে এদেশের মানুষ সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিল। সেই স্বপ্ন এখন বাস্তবায়ন হচ্ছে। তলাবিহীন ঝুড়ির দেশ থেকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে সারাবিশ্বে মাথা তুলে দাঁড়িয়েছে। আজ এদেশে হাজারো ষড়যন্ত্র উপেক্ষা করে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধণ হতে চলেছে জননেত্রীর নেতৃত্বে। আজ বাংলাদেশে জনগণের মাথাপিছু আয় বেড়েছে। দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। তবে দেশের এই সামগ্রিক উন্নয়নে আর কেউ যেন বাধাগ্রস্ত করতে না পারে সেই লক্ষ্যে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের প্রস্তত থাকতে হবে।
পৌর ছাত্রলীগের এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা রাকিব হাসান শাওন, সাজ্জাদ আলম পারভেজ, মিনহাজুল ইসলাম সজল, মুকুল ইসলাম, জিহাদুল ইসলাম জিহাদ, নাইম, হাসিবুল হাসান শান্ত, নাহিদ হাসান হৃদয়, পৌর ছাত্রলীগের সহ সভাপতি আবির হোসেন বিদ্যুৎ, কাওসার, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউর রহমান, আক্কাছ আলী সরকার, সামি আল সাব্বির, তন্ময়, কৌশিক, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান সরকার, জয় কুমার দাস, মোস্তফা আল মামুন, নুকু সিংসহ পৌর শাখার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে