প্রকাশিত : ১৩ জুন, ২০২২ ০০:০৫

শেরপুরে প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদ করায় মারধর! থানায় মামলা!

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদ করায় মারধর! থানায় মামলা!

বগুড়ার শেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদ করায় স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে মারধর করা হয়েছে। উপজেলার বিশালপুর ইউনিয়নের মান্দাইল চারমাথা মোড়ের একটি চায়ের দোকানে সমসাময়িক রাজনীতির বিষয়ে আলোচনা নিয়ে বাকবিতন্ডায় এই ঘটনা ঘটে।

এ বিষয়ে মান্দাইন গ্রামের মৃত হোসন আলীর ছেলে রাজেক আলী প্রামানিক বাদি হয়ে শুক্রবার (১০জুন) একই গ্রামের মৃত অবির উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের নামে শেরপুর থানায় একটি মামলা (নং-১৪) দায়ের করা হয়েছে। রাজেক আলী ওই ইনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সা: সম্পাদক ছিলেন।

শেরপুর থানার এসআই সাইফ ও অভিযোগ সুত্রে জানা গেছে, ঘটনার দিন (১০জুন) আনোয়ার হোসেন সকাল আট টায় চায়ের দোকানে সমসাময়য়িক রাজনীতি নিয়ে আলোচনায় বাকবিতন্ডার একপর্যায়ে উচ্চস্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফাঁসি দেওয়ার দাবি ও অশালীন মন্তব্য করেন। এসময় রাজেক আলী প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়। এতে রাজেক আলীর চোঁখে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে কটুক্তি করার অভিযোগটি এজাহারভুক্ত করা হয়েছে। আসামীকে দ্রুত আটকের চেষ্টা চলছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে