প্রকাশিত : ১৩ জুন, ২০২২ ২৩:৩০

কাজিপুরে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
কাজিপুরে প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ,১৪ দলের মূখপাত্র,সাবেক স্বরাষ্ট,ডাক তার টেলিযোগাযোগ,গণপূর্ত গৃহায়ন ও স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৩ই জুন) সকাল ১১ ঘটিকায় কাজিপুর শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রয়াত নেতার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  প্রকৌশলী তানভীর শাখিল জয় এম পি । 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,ভাইস চেয়ারম্যান  ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকগণ,ইউপি চেয়ারম্যান গণ বিভিন্ন কলেজের অধ্যক্ষগণ বক্তব্য রাখেন। এর আগে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে