প্রকাশিত : ২২ জুন, ২০২২ ২৩:০৩

ধুনটে নির্মাণাধীন সেতুর সার্টার ভেঙ্গে শ্রমিকের মৃত্যু

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটে নির্মাণাধীন সেতুর সার্টার
ভেঙ্গে শ্রমিকের মৃত্যু

বগুড়ার ধুনট উপজেলায় নির্মাণাধীন সেতুর ঢালাই কাজের সার্টার ভেঙ্গে নুতু প্রামানিক (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুন) সকাল ১১টার দিকে ধুনট ফায়ার সার্ভিস স্টেশের সামনের নির্মাণাধীন সেতুতে এই ঘটনা ঘটে। এঘটনায় আরো দুই জন শ্রমিক আহত হয়েছে।

নিহত নুতু প্রামানিক কাজিপুর উপজেলার হরিনাথপুর গ্রামের মৃত খলিল প্রামানিকের ছেলে। আহত শ্রমিকেরা হলো- যশোর জেলার শারসা থানাধীন চান্দুলিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মকবুল হোসেন (২৪) ও কাজিপুরের হরিনাথপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে কোব্বাত আলী (৫৫)।

স্থানীয়রা জানান, সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধায়নে বগুড়ার একটি ঠিকাদার প্রতিষ্ঠান সেতুটি নির্মাণ করছে। বুধবার সকাল ১১টার দিকে সেতুটি ঢালাইয়ের জন্য বাঁশ ও কাঠের সার্টার তৈরী করে উপরে উঠে তিন জন শ্রমিক কাজ করছিলেন। 

এসময় কাঠের তৈরী সার্টারটি ভেঙ্গে গিয়ে নিচে পড়ে ঘটনাস্থলেই শ্রমিক নুতু প্রামানিকের মৃত্যু হয়। এঘটনায় আহত আরো দুই শ্রমিককে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত শ্রমিকের মরদেহ তাদের স্বজনেরা নিয়ে গেছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে