প্রকাশিত : ২৪ জুন, ২০২২ ২১:৫২

ধুনটে গ্রাম পুলিশকে খুঁটিতে বেধে পেটানোর মামলায় ৩ জন গ্রেফতার

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটে গ্রাম পুলিশকে খুঁটিতে বেধে পেটানোর
মামলায় ৩ জন গ্রেফতার

বগুড়ার ধুনটে জমি নিয়ে বিরোধের জের ধরে আব্দুল কাফি (৫৬) নামে এক গ্রাম পুলিশকে খুঁটিতে বেধে পেটানোর মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আহত গ্রাম পুলিশ আব্দুল কাফি নিমগাছী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নাংলু দক্ষিণপাড়া এলাকার মৃত মুসা প্রামানিকের ছেলে।

এঘটনায় গ্রেফতারকৃতরা হলো- নাংলু দক্ষিণপাড়া এলাকার মৃত খেজুর উদ্দিনের ছেলে তালহা (৩২), তার ভাই আব্দুর রহমান (৪০) ও ফজলুল হকের ছেলে আতিকুল ইসলাম (২২)।

মামলাসূত্রে জানাযায়, গ্রাম পুলিশ আব্দুল কাফির সঙ্গে জমিজমা নিয়ে আসামীদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে ডিউটি শেষে সোনাহাটা বাজার থেকে বাড়ি ফেরার জন্য নাংলু চারমাথা এলাকার একটি কাঁচা রাস্তায় পৌঁছায়। তখন আসামীরা গ্রাম পুলিশ আব্দুল কাফিকে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে দড়ি দিয়ে বেধে রেখে বেদম পিটিয়ে আহত করে চলে যায়। 

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় শুক্রবার সকালে গ্রাম পুলিশ আব্দুল কাফি বাদী হয়ে প্রতিপক্ষ তালহা, আব্দুর রহমান ও আতিকুল ইসলামসহ ৪জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪/৫ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গ্রাম পুলিশকে পেটানোর মামলায় এজাহারভুক্ত ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে