প্রকাশিত : ৮ আগস্ট, ২০২২ ২২:৪১

শেরপুরে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে
সেলাই মেশিন বিতরণ

সারাদেশের ন্যায় বগুড়ার শেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৮আগস্ট) সকালে শেরপুর উপজেলা প্রশাসনের হলরুমে এই বিতরণ কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ময়নুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: হাবিবর রহমান। এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোছা: সাবরিনা শারমিন, থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ¦ মুন্সি সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. রায়হান পিএএ, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবির পাল। এছাড়াও উপজেলার অন্যান্য কর্মকর্তারা ও সুধীজনেরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে