প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:২০

গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী এম এ মতিন মোল্লার মতবিনিময়

ষ্টাফ রিপোর্টার
গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী এম এ মতিন মোল্লার মতবিনিময়

গাইবান্ধার জেলা পরিষদ নির্বাচন ২০২২ এ গোবিন্দগঞ্জ উপজেলা হতে সদস্য পদপ্রার্থী হিসেবে এম এ মতিন মোল্লা প্রিণ্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন।
শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় সাপ্তাহিক খোলা হাওয়া পত্রিকা অফিস চত্বরে উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন এম এ মতিন মোল্লা। 
গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহমদের সভাপতিত্বে এবং গোবি খবরের সম্পাদক সুমন কামালের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস.এম রাসেল কবির, প্রেস ক্লাবের সহ-সভাপতি ও রিপোর্টাস ফোরামের সভাপতি কমরেড রফিকুল ইসলাম রফিক, শাহ আলম সরকার সাজু, গোবিন্দগঞ্জ প্রেস ইউনিয়নের সভাপতি ও সাপ্তাহিক খোলা হাওয়া পত্রিকার সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বিজয় টিভির প্রতিনিধি ডিপটি প্রধান, সাংবাদিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি'র প্রতিনিধি উজ্জ্বল হক সরকার, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জিল্লুর রহমান, রিপোর্টাস ফোরামের বাবু কালা মানিক দেব, বাংলাদেশ প্রেস ক্লাবের রেজাউল করিম প্রমুখ।
সভায় বক্তারা, প্রতিটি উপজেলার উন্নয়নে জেলা পরিষদের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরে। সেখানে একজন সৎ, কর্মঠ ও পরীক্ষিত ব্যক্তির প্রতিনিধিত্ব তারা কামনা করে। কেননা সরকারের জনমুখী কল্যাণকর কাজগুলোর সুষ্ঠু বিভাজন ও বাস্তবায়নই পারে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে। তারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় নির্বাচিত জনপ্রতিনিধিদের সরাসরি ভোটে নির্বাচিত জেলা পরিষদ সদস্য’র গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার কথা তুলে ধরে বক্তব্য রাখে।
মতবিনিময় সভায় সদস্য পদপ্রার্থী এম এ মতিন মোল্লা তার রাজনৈতিক, সামাজিক ও নাগরিক আন্দোলনের নানা দিক তুলে ধরেন। তিনি এ উপজেলার সকল ভোটারদের কাছে আসন্ন নির্বাচনে দোয়া ও সমর্থন কামনা করেন। 
প্রসঙ্গত, এম এ মতিন মোল্লা গোবিন্দগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কালিকাডোবা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। প্রখ্যাত কৃষক নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক, ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ)’র তৎকালীন সভাপতি মরহুম ফারাজ উদ্দিন মোল্লার সাত ভাই বোনের মধ্যে তিনি চতুর্থ সন্তান। তিনি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক। তার বড় ভাই মরহুম আওলাদ হোসেন মানিক মোল্লা তৎকালীন গুমানীগঞ্জ ও পরবর্তীতে পৌরসভায় টানা ৫ বারের ওয়ার্ড সদস্য-কাউন্সিলর নির্বাচিত হন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ২ বছর গোবিন্দগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন। 
আগামী ১৭ অক্টোবর গাইবান্ধা জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২৩৭ জন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে