প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২২ ২৩:২৯

দুপচাঁচিয়ায় ৬মাস পর অপহৃতা উদ্ধার \ আসামী গ্রেপ্তার

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় ৬মাস পর অপহৃতা উদ্ধার \ আসামী গ্রেপ্তার

বগুড়ার দুপচাঁচিয়ায় এক স্কুল ছাত্রী(১৫) অপহরণের ৫মাস ২৪দিন পর পুলিশ অপহৃতাকে উদ্ধার করেছেন। গত শনিবার রাতে বগুড়ার মালগ্রাম হতে ওই অপহৃতাকে উদ্ধার করা হয়। সেই সঙ্গে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আব্দুল হাকিম(২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত হাকিম কাহালু উপজেলার মালিবাড়ী গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। এ ঘটনায় অপহৃতার বাবা ২৭মার্চ দুপচাঁচিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বকুল হোসেন জানান, এ বছরের ৭মার্চ ওই ছাত্রী বিয়াম স্কুল এন্ড কলেজ হতে বাড়ি ফেরার সময় সাব রেজিষ্ট্রি অফিস এলাকা হতে আব্দুল হাকিম ও তার সহযোগীরা জোর পূর্বক তাকে সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার বাবা আব্দুল হাকিম সহ তার সহযোগীদের আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। তিনি আরও জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘ প্রায় ৫মাস ২৪দিন পর অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে এ ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামী আব্দুল হাকিমকে গ্রেপ্তার করা হয়েছে। 
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ অপহরণকারী হাকিমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত হাকিমকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে