প্রকাশিত : ৬ সেপ্টেম্বর, ২০২২ ২৩:২৫

ধুনটের অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, সেই প্রাইভেট মাষ্টার গ্রেপ্তার!

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটের অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,
সেই প্রাইভেট মাষ্টার গ্রেপ্তার!

বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুল ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুবাদে কৌশলে অপহরন করে নিয়ে যাওয়া সেই প্রাইভেট মাষ্টারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) রাতে ঢাকা জেলার তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় অপহরন মামলার আসামী হিসাবে ওই ছাত্রীর প্রাইভেট মাষ্টারকেও গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তারকৃত প্রাইভেট মাষ্টার সোহেল রানা (৩৫) ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী মধ্যপাড়া এলাকার দেলবর হোসেনের ছেলে এবং সে খাদুলী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক। সে দুই সন্তানের জনক।  
 
জানাগেছে, সোহেল রানা দীর্ঘদিন ধরে খাদুলী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর এক ছাত্রীকে (১৪) তার বাসায় প্রাইভেট পড়ানোর সুবাদে সম্পর্ক গড়ে তোলে। এমতাবস্থায় গত ৩১ আগস্ট দিবাগত রাত ৩টার দিকে ওই ছাত্রীকে বাড়ি থেকে কৌশলে বের করে নিয়ে যান প্রাইভেট মাষ্টার দুই সন্তানের জনক সোহেল রানা। 

এব্যাপারে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর তদন্ত রাজ্জাকুল ইসলাম বলেন, অপহরণের মামলায় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এছাড়া এই মামলায় অভিযুক্ত প্রাইভেট মাষ্টরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে