প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০৭

ধুনটে চালককে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৫

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটে চালককে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৫

বগুড়ার ধুনট উপজেলায় যাত্রী সেজে চালককে জুস খাইয়ে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ ৫ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃতদের ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- ধুনট উপজেলার কালেরপাড়া গ্রামের রেজাউল হকের ছেলে হোসেন রেজা সাগর (৩২), চরপাড়া গ্রামের হারুনর রশিদের ছেলে মাদক ব্যবসায়ী মাহমুদুল হাসান (৩৫), একই গ্রামের মৃত সেলিম প্রামানিকের ছেলে শরিফুল ইসলাম (৩৪), শাজাহানপুর উপজেলার বিরকুষ্টিয়া গ্রামের মৃত রহিম মোল্লার ছেলে কেরামত আলী (৪৭) ও সুন্দরগঞ্জ উপজেলার উত্তর আজিতপুর এলাকার মৃত সামাদের ছেলে নজরুল ইসলাম (৩৫)।     

থানাসূত্রে জানাযায়, বৃহস্পতিবার রাতে ধুনট উপজেলার মথুরাপুর বাজার থেকে রাকিবুল হাসানের অটোভ্যানে ধুনট যাওয়ার জন্য যাত্রীবেশে উঠে পড়েন ৫ জন ছিনতাইকারী। এরপর তারা চালাপাড়া এলাকায় ভ্যান থামিয়ে চালক রাকিবুলকে এক বোতল জুস খাওয়ায়।

পরবর্তীতে তারা ভ্যানযোগে ধুনট বাজারের কৃষি অফিসের সামনে পৌঁছামাত্রাই চালক রাকিবুল অজ্ঞান হয়ে পড়েন। তখন যাত্রীবেশে থাকা ছিনতাইকারীরা চালককে মাটিতে ফেলে দিয়ে অটোভ্যানটি ছিনতাই করে নিয়ে যেতে থাকে।

এদিকে ছিনতাইয়ের বিষয়টি টের পাওয়ায় ধুনট বাইপাস মোড়ে ভ্যানসহ ছিনতাইকারীদের আটক করে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ ছিনতাইকারী চক্রের সদস্য মাদক ব্যবসায়ী ও সেবনকারী ৫ সদস্যকে আটক করে।

এব্যাপারে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত রাজ্জাকুল ইসলাম জানান, অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করে মামলা দায়েরের পর শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

  দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে