প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:১০

দুপচাঁচিয়ায় চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার ॥ তিন চোর গ্রেপ্তার

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার ॥ তিন চোর গ্রেপ্তার
বগুড়ার দুপচাঁচিয়ায় চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারসহ চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার গোবিন্দপুর সাহাপাড়া গ্রামের বাবলুর ছেলে রাকিব (২৫), আলীমুদ্দিনের ছেলে রাসেল (২৬) ও গোবিন্দপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে জাহিদ (২৬)। এঘটনায় চুরি যাওয়া ইজিবাইকের মালিক জয়পুরহাটের আক্কেলপুল উপজেলার বিহার পারঘাটির বালী মহন্ত বাদী হয়ে গত মঙ্গলবার রাতে দুপচাঁচিয়া থানায় একটি মামলা দায়ের করেন। 
মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন বেলা আনুমানিক সাড়ে ১১ টার দিকে বালী মহন্ত আক্কেলপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে তার ইজিবাইকটি রেখে মোবাইলে ফ্লেক্সিলোড করতে যান। ফিরে এসে দেখেন ওই স্থানে তার ইজিবাইকটি নেই। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে সংবাদ পান দুপচাঁচিয়া উপজেলার বেলহট্রি ত্রিমোহনী বাজারে স্থানীয়রা চোরাই ইজিবাইকসহ রাকিব নামে এক চোরকে আটক করেছে। সেখানে গিয়ে তিনি ইজিবাইবটি তার বলে সনাক্ত করে দুপচাঁচিয়া খানা পুলিশকে খবর দেন। পুলিশ চোর গ্রেপ্তারসহ ইজিবাইকটি উদ্ধার করেন। পরবর্তীতে রাকিবের দেয়া তথ্য মতে অপর দুই আসামীকে রাতে তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেপ্তার করেছে পুলিশ। 
থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ ইজিবাইক উদ্ধারসহ চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আদালতে তাদের ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। 
 
 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন
উপরে