প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২২ ০৯:০৮

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে তদন্ত কমিটি

অনলাইন ডেস্ক
রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে তদন্ত কমিটি

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ ‘অপকর্মের’ সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

কমিটির সদস্যরা হলেন- ছাত্রলীগের গণসংযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শেখ শামীম তূর্য এবং আপন দাস ও তানভীর আব্দুল্লাহ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অমিসহ কতিপয় নেতৃবৃন্দের বিরুদ্ধে আনিত অভিযোগের অধিকতর তদন্তের স্বার্থে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন হয়েছে। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সুপারিশসহ প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

এর আগে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এ অভিযোগ এনে রাজশাহীর দুর্গাপুর থানার আমলি আদালতে মামলা করেছেন আতিকুর রহমান (২২) নামের এক যুবক।

এছাড়া বুধবার রাতে দলের এক নারী কর্মীর সঙ্গে তার ৪ মিনিট ১০ সেকেন্ডের কথোপকথনের একটি অডিও ফাঁস হয়। সেই অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমির বিরুদ্ধে নিজ দলীয় কর্মীকে ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে প্রকাশ্যে লাঠিপেটার অভিযোগ ওঠে। ওই কর্মী ৩ সেপ্টেম্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে