প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:৫৪

শেরপুরে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা আটক

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা আটক

বগুড়ার শেরপুরে এক যুবতীকে ধর্ষনের মামলায় বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক রিপন রায়কে আটক করেছে শেরপুর থানা পুলিশ। শনিবার (১৭সেপ্টেম্বর) রাতে শেরপুর থানায় হাজির হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে ধর্ষণের শিকার ওই যুবতী। অভিযুক্ত রিপন রায় পৌর শহরের বসাকপাড়া এলাকার বিদু রায়ের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম শেরপুর পৌরশহরের উত্তরসাহাপাড়ায় তার নানীর বাড়িতে বসবাস করতো। গত দেড় বছর পূর্বে অভিযুক্ত রিপন রায় কৌশলে তরুণীর মোবাইল নম্বর সংগ্রহ করে ও প্রেমের প্রস্তাব দিয়ে ফুসলাইতে থাকে। তরুণীকে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে বলে। এক পর্যায়ে গত মাসের ৩০ আগষ্ট ঘুরতে গেলে অভিযুক্ত রিপন তরুণীকে ভয় ভীতি দেখিয়ে মারপিট করে এবং কাশির সিরাপ এর সঙ্গে নেশা জাতীয় ট্যাবলেট মিশিয়ে খাওয়ায়। পরবর্তিতে ওইদিন রাতেই আবারো ভিকটিমের দেখা করতে যায় এবং ভিকটিমের বাড়িতে কেউ না থাকায় ঘরের ভিতরে জোর পূর্বক প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এঘটনায় ভূক্তোভোগী ধর্ষনের শিকার ওই তরুণী থানায় হাজির হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এর পেক্ষিতে ওইদিন রাতেই শহরের সকাল বাজার এলাকা থেকে অভিযুক্ত রিপনকে আটক করে টাউন ফাড়ির এস আই ছাম্মাক হোসেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার বলেন, এক যুবতী ধর্ষনের মামলা দায়েরের পেক্ষিতে অভিযুক্তকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে