প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২২ ২২:৫০

মান্দায় পাবলিক প্রাইভেট ডেভেলপমেন্ট পার্টনারশীপ বিষয়ক কর্মশালা

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
মান্দায় পাবলিক প্রাইভেট ডেভেলপমেন্ট 
পার্টনারশীপ বিষয়ক কর্মশালা

নওগাঁর মান্দায় উপজেলা পর্যায়ে ‘পাবলিক প্রাইভেট ডেভেলপমেন্ট পার্টনারশীপ’ (পিপিডিপি) বিষয়ক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। দাতা সংস্থা ইউনিসেফ ও এসডিসির অর্থায়নে আইডিই বাংলাদেশ প্রতিষ্ঠানের স্যানমার্কএস-২ প্রকল্প ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর যৌথভাবে এ কর্মশালার আয়োজন করে।
আজ সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের অডিটরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক। 
কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল মান্নান আকন্দ, উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলম সেখ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী এনায়েত হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম আজম, মাহফুজুর রহমান উজ্জল, তোফাজ্জল হোসেন ও ইয়াছিন আলী, ইউনিসেফ বাংলাদেশের রংপুর ও রাজশাহী বিভাগের ওয়াশ অফিসার রুহুল আমিন, স্যানমার্কএস-২ প্রকল্পের নওগাঁর ফিল্ড টিম লিডার সাবিহা সুলতানা প্রমূখ।
কর্মশালায় উপজেলা পর্যায়ে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক জিল্লুর রহমান , এনজিও প্রতিনিধি, ইমাম, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্যানিটারী ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে