প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:১৬

গোবিন্দগঞ্জে দুর্গা পূজার প্রস্তুতিমূলক সভা, সম্প্রীতি সমাবেশ ও গ্রাম পুলিশদের মাঝে পোশাক-সরঞ্জামাদি বিতরণ

ষ্টাফ রিপোর্টার
গোবিন্দগঞ্জে দুর্গা পূজার প্রস্তুতিমূলক সভা, সম্প্রীতি সমাবেশ ও গ্রাম পুলিশদের মাঝে পোশাক-সরঞ্জামাদি বিতরণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আসন্ন দুর্গা পূজার প্রস্তুতিমূলক সভা ও বিভিন্ন পেশাজীবীদের নিয়ে সম্প্রীতি সমাবেশ এবং  ১৭টি ইউনিয়নের (গ্রামপুলিশ) দফাদার ও মহল্লাদারদের মাঝে পোষাক-সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রকৌশলী মো: মনোয়ার হোসেন চৌধুরী এমপি ও বিশেষ অতিথি ছিলেন গোাবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু। গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী আফিসার আরিফ হোসেনের সভাপতিতে এসব অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে ধারাবাহিক অনুষ্ঠানমালায় উপজেলা কনফারেন্স রুমে ১৭টি ইউনিয়নের (গ্রাম পুলিশ) ১৯ জন দফাদার ও ১৩৭ জন উপস্থিত মহল্লাদারদের মাঝে পোশাক, বাঁশি, টর্চ লাইট, ছাতা, জুতা, লাঠি বিতরণ করা হয়। 
সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে আসন্ন দুর্গা পূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় ১৭টি ইউনিয়নের ১২৫টি পূজা ম-পের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা উৎসবমুখর পরিবেশে পূজা উৎযাপনের লক্ষে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা সহ বিভিন্ন বিষয় আলোকপাত করেন। মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় এবং গ্রামপুলি ও থানা পুলিশের সমন্বয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ নামাজের সময়ে উচ্চস্বরে বাজনা না বাজানোর পরামর্শ দেয়া হয়।  
একই স্থানে দুপুর ১২টায় দুর্গা পূজার প্রস্তুতিমূলক সভা শেষে একই স্থানে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও ধর্মীয় নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষক, সাংবাদিক সহ সকল শ্রেণিপেশার জনগণ উপস্থিত ছিলেন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে