প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:১৫

শেরপুরে শিশু কন্যাকে হত্যার দায়ে পিতা আটক

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে শিশু কন্যাকে হত্যার দায়ে পিতা আটক

বগুড়ার শেরপুরে উচুলবাড়ীয়া গ্রামে ঘুমের মধ্যে দেখা স্বপ্ন কে বাস্তবে রূপ দিতে দেড় বছরের শিশু কন্যা সুমাইয়া মায়াকে হত্যা করেছে পাষন্ড পিতা। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানাজানি হলে পাষন্ড পিতা জাকির হোসেন (৪৪) কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের উচুলবাড়ীয়া গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে জাকির হোসেন ঘুমের মধ্যে স্বপ্ন দেখে যে, তার যেকোনো একটি মেয়েকে হত্যা করলে সে সম্পদশালী হতে পারবে। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে ২৬ সেপ্টেম্বর রাতে তার  দেড় বছরের মেয়ে সুমাইয়া মায়াকে হত্যা করে পুকুরের পানিতে ডুবিয়ে রাখে। (২৭সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী জাকির  হোসেনকে বিদ্যুতের পোলের সাথে বেঁধে রেখে শেরপুর থানা পুলিশকে খবর  দেয়। খবর পেয়ে  শেরপুর থানার এসআই মো. হাসান ঘটনাস্থল থেকে মৃত শিশুকে উদ্ধার করে এবং শিশুটির বাবা জাকির  হোসেনকে আটক করে নিয়ে আসে। তবে এলাকাবাসী বলছে ভিন্ন কথা। তারা বলেন, পরপর দুটি মেয়ে সন্তান জন্ম নেয়ার কারণেই জাকির হোসেন ক্ষোভ নিয়ে ছোট মেয়েকে হত্যা করেছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনাচর্জ মো. আতাউর রহমান খন্দকার বলেন, পিতার হাতে দেড় বছরের শিশুকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির লাশ কে উদ্ধার করা হয়েছে। পাষন্ড বাবা জাকির হোসেনের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হবে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে