প্রকাশিত : ১ নভেম্বর, ২০২২ ০০:৩৫

দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জনকের আত্মহত্যা

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জনকের আত্মহত্যা

বগুড়ার দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে মোয়াজ্জেম হোসেন(৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। নিহত মোয়াজ্জেম উপজেলার খানপুর পোঁতাগাড়ী গ্রামের আলিম উদ্দিনের ছেলে। তিনি দুই সন্তানের জনক। গত রোববার রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেন। তার আত্মহত্যার সঠিক কোনো কারণ জানা যায়নি। তবে তিনি ঋণ গ্রস্ত ও সামান্য মানসিক ভারসাম্যহীন ছিল বলে অসমর্থিত একটি সূত্রে জানা গেছে। 
নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঘটনারদিন রাতে মোয়াজ্জেম রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক দু’টার দিকে মোয়াজ্জেম পরিবারের সদস্যদের অগোচরে শোবার ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে দড়ি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে তার স্ত্রী ঘুম থেকে জেগে উঠে দেখেন তার স্বামী ঘরে নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির নিকটে একটি গাছের সঙ্গে গলায় দড়ি দেওয়া অবস্থায় তার স্বামীর লাশ দেখতে পান। খবর পেয়ে গতকাল সোমবার সকালে দুপচাঁচিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার সহ সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে প্রেরণ করেন।
স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম মোয়াজ্জেম আত্মহত্যা করে মৃত্যুবরণ করেছে বলে জানিয়েছেন। 
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা মনে হলেও ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে