প্রকাশিত : ২ নভেম্বর, ২০২২ ০০:৩৪

বগুড়ায় শিক্ষানবিশ আইনজীবি কে কুপিয়ে জখম: অবস্থা আশঙ্কাজনক

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় শিক্ষানবিশ আইনজীবি কে
 কুপিয়ে জখম: অবস্থা আশঙ্কাজনক

বগুড়ায় আব্দুল বারী চান (৪৬) নামের এক শিক্ষানবিশ  অ্যাডভোকেটকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷

মঙ্গলবার সকাল সোয়া ৯ টার দিকে বগুড়া শহরের চকরফিদ এলাকার মাটির মসজিদ গলিতে তার উপরে হামলার এই ঘটনা ঘটে৷ পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যায়।
আব্দুল বারী চকফরিদ এলাকার মৃত তবেজ উদ্দিনের ছেলে ও পেশায় একজন শিক্ষানবিশ আইনজীবী।

বিষয়গুলো মুঠোফোনে নিশ্চিত করেছেন বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন। তিনি জানান, প্রাথমিকভাবে তাদের ধারণা পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে। তার বাড়ি থেকে মাত্র কয়েকশ গজ দূরে দুর্বৃত্তের একটি দল এ হামলা চালায়। হামলায় সন্ত্রাসীরা চাইনিজ কুড়াল ব্যবহার করেছে। তারা আহতের মাথা ও হাতে উপর্যপুরী আঘাত করে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।
পুলিশের এই কর্মকর্তা আরও জানান, অ্যাডভোকেট আব্দুল বারীর অবস্থা আশংকাজনক। তার মাথায় গুরুতর আঘাত আছে। এছাড়াও ঘটনাস্থলে তার মাথার মগজ সাদৃশ্য বস্তু পড়ে ছিল। তারা সব আলামত সংগ্রহ করছেন।
আব্দুল বারীর বড় ভাই মোজাহার আলী বলেন, তার ভাই প্রতিদিনের মতো কোর্টে যাওয়ার জন্য বের হন। এসময় দুর্বৃত্তরা বাড়ির পাশেই তার ওপর হামলা চালায়। ডাক্তার বলছেনে বারীর অবস্থা আশংকাজনক।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম জানান, ঘটনাস্থলের সব আলামত সংগ্রহ করা হয়েছে। ইতিমধ্যে নানাদিক সামনে রেখে পুলিশ তদন্ত শুরু হয়েছে। এছাড়াও ঘটনার অভিযুক্তদের সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে তা পর্যালোচনা করে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে