প্রকাশিত : ৮ নভেম্বর, ২০২২ ০০:৫৪

কাজিপুরে প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
কাজিপুরে প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

কাজিপুর পৌরসভার বিয়ারা ফুটবল একাডেমির আয়োজনে মোহাম্মদ নাসিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী এই খেলায় নূরনবী স্পোটিং ক্লাবের মুখোমুখি সিয়াম স্পোটিং ক্লাব।   

সোমবার (৭ নভেম্বর) বিয়ারা নূরনবী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও সুখময় সরকার। উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবলীগ কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন প্রমূখ।  

বিয়ারা ফুটবল একাডেমির সভাপতি ও  সাবেক পৌর কাউন্সিলর তাছির উদ্দিন তাছু জানান, বাংলার ঐতিহ্যবাহী ফুটবল খেলা কালের আবর্তে হারিয়ে যাচ্ছে, খেলাধুলা না থাকায় যুবসমাজ মাদক ও মোবাইল ফোনের ভয়াল কবলে পড়ছে, এ থেকে উত্তরণের জন্য এই আয়োজন।  এবার ৫ টি দল টুর্নামেন্টে অংশগ্ৰহণ করছে, টুর্নামেন্ট ঘিরে এলাকায় বিপুল সারা পড়েছে, টুর্নামেন্ট সফল করতে উপজেলা প্রশাসন, উপজেলা ক্রীড়া সংস্থা ও জনসাধারণ সার্বিক সহযোগিতা করছে, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ৪ জন রেফারি টুর্নামেন্টের খেলা পরিচালনা করবেন।

প্রিমিয়ার লিগ পদ্ধতি অনুসরণে এবার ৫ টি দল অংশগ্রহণ করছে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে