প্রকাশিত : ১০ নভেম্বর, ২০২২ ০১:৪৩

বগুড়ায় স্কুলছাত্র রবিন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় স্কুলছাত্র রবিন হত্যা
মামলার প্রধান আসামী গ্রেফতার

বগুড়ায় স্কুলছাত্র রবিউল ইসলাম রবিন হত্যা মামলার প্রধান আসামি পারভেজকে(২৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকার সাভার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পারভেজ শহরের গোদারপাড়া এলাকার জাহাঙ্গীরের ছেলে। পারভেজের নামে একাধিক মামলা আদালতে বিচারধীন।  বুধবার বিকাল ৪টার দিকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বিপিএম এক প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান।
পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর গোদারপাড়া এলাকার নওশাদের ছেলে টিটিসিতে নবম শ্রেণিতে পড়ুয়া রবিউলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।  এ ঘটনায় নিহতের বাবা নওশাদ শনিবার দুপুরে পারভেজকে প্রধান আসামি করে ৬জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার রাতেই রাহিদ নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তবে সে এজাহারনামীয় আসামি না। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার থেকে মামলার প্রধান আসামি পারভেজকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত পারভেজ প্রাথমিকভাবে জানিয়েছে, তার সাথে রবিউলের বাবা মুদি দোকানী নওশাদের সাথে পূর্ব থেকে বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরেই রবিউলকে ছুরিকাঘাত করা হয়। গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে