প্রকাশিত : ১৪ নভেম্বর, ২০২২ ০০:৪৪

ছেলের বউয়ের সঙ্গে ঝগড়া, শ্বশুরের মৃত্যু

কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
ছেলের বউয়ের সঙ্গে ঝগড়া, শ্বশুরের মৃত্যু

সিরাজগঞ্জের কাজীপুরে ধান শুকানো নিয়ে ছেলের বউয়ের সাথে শশুরের ঝগড়া। এক পর্যায়ে শ্বশুর আমজাত হোসেন (৬৫) মাটিতে পড়ে মারা যান বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে কাজীপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের হাটশিরা উত্তরপাড়ায়। 

রোববার বিকেলে সরেজমিন গিয়ে জানা গেছে, মৃত আমজাদ হোসেনের বড় ছেলে আশাদুলের স্ত্রী জয়ফুল তার শ্বশুরের সাথে দুই দিন ধরে ঝগড়া করছিলেন। সকালের খাবার না খেয়েই আজ (রোববার) খেতে ধান কাটতে যান আমজাত হোসেন। খেত থেকে এসে উঠোনে ধান শুকাতে দেয়া হয়নি কেন জানতে চান। তখন ছেলের বউ আরেক দফা কথাকাটাকাটি করেন শ্বশুরের সাথে। 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন বলেন, দুই দিন ধরে শ্বশুরের সাথে ঝগড়া করছিল আশাদুলের বউ। আজ সকালেও ঝগড়া হয়েছে। ঝগড়ার এক পর্যায়ে আশাদুলের বউ আমজাতের গলায় হাত দিয়ে ধাক্কা মেরে ফেলে দেয়। পরে আশাদুলের বউয়ের চিৎকারে আশপাশের লোকজন এসে পানি ঢালে। এক পর্যায়ে সে মারা যায়।

আশাদুলের স্ত্রী জয়ফুল বলেন, 'না কোন ঝগড়া হয় নাই। আমি মারি নাই। আপনেরা সবাইকে জিজ্ঞেস করেন। প্রেসার স্টোক করে মারা গেছে।'

এ ব্যাপারে কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, প্রাথমিক ভাবে মৃত্যুর কারণ শনাক্ত করা সম্ভব হয়নি। কারণ শনাক্তে মরদেহ সন্ধ্যায় পোস্ট মর্টেমের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারি রিপোর্ট পেলেই আসল কারণ জানা যাবে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে