প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ০০:৫৯

শাজাহানপুরে তুচ্ছ ঘটনায় রজমিস্ত্রি খুনঃ এক নারী গ্রেফতার

শাজাহানপুর বগুড়া প্রতিনিধি
শাজাহানপুরে তুচ্ছ ঘটনায়
রজমিস্ত্রি খুনঃ এক নারী গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে আশেকপুর হিন্দুপাড়া গ্রমে গাভী দোহন কে কেন্দ্র করে নীলকান্ত (৫৫) নামের এক রাজমিস্ত্রি খুন হয়েছেন। তিনি ওই গ্রামের মৃত ভবানী কান্ত'র ছেলে। গতকাল বুধবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় রেবা রাণী (৫০) নামের এক নারীকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে।  

মামলা সূত্রে জানা গেছে, নীলকান্ত ও রেবা রাণী পরস্পর প্রতিবেশি। গতকাল সকাল সাড়ে ৮ টার দিকে গাভী দোহন করছিলেন রেবা রাণী। আর গাভী দোহন স্থানের পাশে থাকা গোবরের ঢিবি থেকে কোদাল ও টুকরি ভার দিয়ে ফসলী জমিতে গোবর নিয়ে যাচ্ছিলেন নীলকান্ত। একপর্যায়ে কোদালের শব্দে গাভী নরাচরা করায় দোহন  করা দুধের বালতি উল্টে দুধ পড়ে যায়। এ বিষয় নিয়ে নীলকান্তের সাথে ঝগড়ায় জড়িয়ে পরেন রেবা রাণী। ঝগড়ার একপর্যায়ে রেবা রাণীর ছেলে অটোচালক মোহন (২২) ঘটনাস্থলে পৌঁছে এবং মা ছেলে মিলে নীলকান্ত কে মারপিটে আহত করে। স্বজনরা গুরুতর আহত নীলকান্তকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু ঘটে। 
এ ঘটনায় নিহত নীলকান্ত'র স্ত্রী চায়না রাণী বাদি হয়ে শাজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 
শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, নীলকান্ত হত্যার ঘটনার প্রধান আসামী রেবা রাণী কে গ্রফতার করা হয়েছে এবং ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে