প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২ ২০:০৯

থানার সামনের বাড়ি থেকে ৩৫ মিনিটে ১৪ ভরি সোনা চুরি

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
থানার সামনের বাড়ি থেকে ৩৫ মিনিটে ১৪ ভরি সোনা চুরি

থানার সামনের একটি বাড়িতে মাত্র ৩৫ মিনিট সময়ের মধ্যে ১৪ ভরি সোনা নিয়ে চম্পট দিয়েছে চোর চক্ররা। দুর্ধর্ষ এই চুরির ঘটনা ঘটেছে বগুড়ার শেরপুরে পশ্চিম দত্তপাড়ায় থানার সামনে উদয় দত্ত’র বাড়িতে।

বাড়ির গেট খুললেই থানা ভবন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্রতিদিনের মতো সকালেই নিজ দোকানে যান উদয় দত্ত। ছেলে এসএসসি পরিক্ষার্থী। সকাল সোয়া ১০টায় ছেলের মা চিত্রা দত্ত পরিক্ষা কেন্দ্রে ছেলেকে রাখতে যান উপজেলায়। আনুমানিক ৩০ থেকে ৩৫ মিনিট পর বাড়িতে ফিরে দেখেন বাড়ির কলাপসিবল গেটের তালা ভাঙ্গা। এর পর বাড়ির ভিতরে গিয়ে দেখেন শয়ন কক্ষের ওয়্যারড্রোবেরও তালা ভাঙ্গা। তবে মেইন গেটের তালা অক্ষত ছিলো। বাড়ির প্রাচীর টপকিয়ে চোরেরা ভিতরে প্রবেশ করেছিলো। সংঘবদ্ধ চোরের দল এই ৩০ থেকে ৩৫ মিনিটের মধ্যেই দুর্ধর্ষ এই চুরি সংঘটিত করেছে। ওয়্যারড্রবে থাকা সোনার চেন, চিক মালা, বালা, কানের দুল, আংটি, চুর, কানটানা সহ প্রায় ১৪ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল তদন্ত করেছেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: আতাউর রহমান খোন্দকার বলেন, চুরির ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে গিয়েছিলাম। চোর চক্রকে ধরতে আইনি প্রক্রিয়া চলছে।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে