প্রকাশিত : ৬ ডিসেম্বর, ২০২২ ০১:২৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন করা সম্ভব হবে: এমপি হাবিব

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের
উন্নয়ন করা সম্ভব হবে: এমপি হাবিব

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান শিক্ষিত জাতি গঠনের যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষা ব্যবস্থার ব্যাপক পরিবর্তন করা সম্ভব হয়েছে। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও কোটি কেটি টাকা ব্যয়ে বহুতল ভবন নির্মান করা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষক নিয়োগ, বেতন বৃদ্ধি, শিক্ষার্থীদের উপ-বৃত্তি, বিনামূল্যে বই বিতরণ সহ অবকাঠামো উন্নয়ন হয়েছে। তাই শিক্ষিত জাতি গঠনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। কারণ শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন করা সম্ভব হবে।  
 
সোমবার দুপুরে বগুড়ার ধুনট উপজেলায় ২ কোটি ৩৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত গোপালনগর আজিরণ নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত ও ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুনট থানার ওসি রবিউল ইসলাম, গোপালনগর ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, গোপালনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহুরুল ইসলাম তছু, আওয়ামীলীগ নেতা গোলাম সোবাহান, আফসার আলী, জয়নাল আবেদীন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি, পৌর কাউন্সিলর সেলিম রেজা রিমান প্রমূখ। 

দৈনিক চাঁদনীবাজার / সাজ্জাদ হোসাইন

উপরে