প্রকাশিত : ৩ জানুয়ারী, ২০২৩ ০৩:২৭

বিএনপি ক্ষমতায় আসলে আজকের প্রধানমন্ত্রীকে বন্দী থাকতে হবে- যুগ্ম মহাসচিব সোহেল

ষ্টাফ রিপোর্টার
বিএনপি ক্ষমতায় আসলে আজকের প্রধানমন্ত্রীকে
বন্দী থাকতে হবে- যুগ্ম মহাসচিব সোহেল

বগুড়ায় কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী-খান সোহেল বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বন্দী থাকতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান প্রধানমন্ত্রী যেমন দলীয় প্রোগামে থাকতে দিচ্ছেন না, ঠিক তেমনি উনিও থাকতে পারবেন না মর্মে হুশিয়ারি দেন তিনি।

বগুড়ায় ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে নবাববাড়ী সড়কে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সেখানে র‌্যালী পরবর্তী অনুষ্ঠিত ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা সোহেল উপরোক্ত কথাগুলি বলেন। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় এই নেতা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের কটাক্ষ করে বলেন, 'রক্ষিবাহিনী পুলিশ আপনাদের রক্ষা করতে পারবেনা। স্বাধীন দেশে যদি তারা মিছিল-মিটিং করতে না পারেন তাহলে ইয়াহিয়া খান ও বর্তমান সরকারের মধ্যে পার্থক্য কী বলে জানতে চান তিনি। তিনি বলেন, এরপর থেকে বিএনপির সব অনুষ্ঠান পল্টন অফিসের সামনে হবে পারলে আপনার পুলিশ দিয়ে ঠেকাবেন এবং অনুষ্ঠানের ক্ষেত্রে বর্তমান সরকারের কারো অনুমতির অপেক্ষা বিএনপি করেনা বলে সমাবেশে বলেন এই নেতা ।
জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলামের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় ছাত্রদলের এ আয়োজনে অতিথি হিসেবে  অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলাম, সাবেক সাংসদ গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুন্নবী সালাম ও জাহিদুল ইসলাম হেলাল প্রমুখ। সমাবেশ ও র‌্যালিতে বগুড়া জেলা ছাত্রদলের ২৪টি ইউনিটসহ বিভিন্ন কলেজ শাখা ছাত্রদলের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে