প্রকাশিত : ৪ জানুয়ারী, ২০২৩ ২৩:৩২

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বগুড়ায় বর্ণাঢ্য র‍্যালি-সমাবেশ

ষ্টাফ রিপোর্টার
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে 
বগুড়ায় বর্ণাঢ্য র‍্যালি-সমাবেশ

বগুড়ায় ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১ টার দিকে শহরের সাতমাথা মুজিব মঞ্চ থেকে শুরু করে র‍্যালি বগুড়া শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে সাতমাথা মুজিব মঞ্চেই বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভার সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বক্তব্য রাখেন।

র‍্যালি শেষে বগুড়া জেলা ছাত্রলীগের বিভিন্ন মেয়াদের ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বর্তমান কমিটির নেতাকর্মীরা কেক কাটেন।
এর আগে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শুরুতে বগুড়ায় সকাল সাড়ে ৭ টার দিকে টেম্পল রোডের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও সংগঠনটির পতাকা উত্তোলন করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় এই পতাকা উত্তোলন করেন।
এরপর সকাল পৌণে ৮ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

সমাবেশ ও র‍্যালিতে বগুড়া জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে