প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২৩ ২১:৪১

শেরপুরে এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলীর ওপর হামলা

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলীর ওপর হামলা

বগুড়ার শেরপুরে এলজিইডি’র উপ-সহকারীর প্রকৌশলীর ওপর আতর্কিত হামলার ঘটনা ঘটেছে। খামারকান্দি ইউনিয়নের বিলনোথার প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাকা রাস্তাদিয়ে মোটরসাইকেল যোগে শেরপুর ফেরার পথে এই হামলা করা হয়। সোমবার (১৬ জানুয়ারী) দুপর ১টায় এ ঘটনা ঘটে। মানকি টুপি পরিহিত অজ্ঞাত তিন যুবক এই হামলা চালায়। ঘটনাস্থলে কোনো কিছু বোঝার আগেই ২৫ থেকে ৩৫ বছর বয়সী ৩জন পথরোধ করে গাছের ডাল দিয়ে বেধরক মারধর করে। চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা সিএনজি যোগে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় শেরপুর উপজেলা স্বাস্থ-কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন তিনি।
এ ঘটনায় শেরপুর থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী মো: মাহমুদুল হাসান। তার আশঙ্কা, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁঝর চেঙ্গামারী খালের উপর নির্মানাধীন ব্রিজের কাজ তত্ত্বাবধায়নকে কেন্দ্র করে এই হামলা করা হয়েছে।
জানা যায়, খামারকান্দি ইউনিয়নের ঝাঁঝর চেঙ্গামারী খালের উপর ৬০ মিটার ব্রিজের ৬ কোটি ৮৮ লাখ ৪২ হাজার ৫৮ টাকার কাজ চলমান রয়েছে। বগুড়ার ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মাসুমা এন্টার প্রাইজের ব্যনারে কাজটি চলছে। নির্মানাধীন এই কাজের গুনগত মান খারাপ থাকায় গত ৮-১০ দিন আগে কাজটি বন্ধ রাখা হয় এবং এ বিষয়ে সাইড ম্যানেজার ইবনে সিনার সাথে বাকবিতন্ডা হয় উপ-সহকারী প্রকৌশলী মো: মাহমুদুল হাসানের। পরবর্তীতে কাজ চলমান থাকায় ১৬ জানুয়ারী উপজেলা প্রকৌশলী সহ পুণরায় কাজ তদারকি করে ফেরার পথে এই হামলা চালানো হয়েছে। এই সেতু নির্মান কাজ দেখাশোনা করছেন বগুড়ার খোবাইভ শেখ। তিনি বলেন, হামলার বিষয়ে তার লোকজনদের কোনো সম্পৃক্ততা নেই।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাইর রহমান খোন্দকার জানান, অজ্ঞাত হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে