প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২৩ ২২:২৭

ধুনটে নবনির্মিত মডেল মসজিদের উদ্বোধন

ধুনট বগুড়া প্রতিনিধি
ধুনটে নবনির্মিত মডেল মসজিদের উদ্বোধন

বগুড়ার ধুনট উপজেলায় প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে নির্মিত মডেল মসজিদের উদ্বোধন করা হয়েছে। সোমবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে দ্বিতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ধুনট উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহি কর্মকর্তা (অতি:ধুনট) রেজাউল করিম, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি, ধুনট থানার ওসি রবিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ইসলামিক ফাউন্ডেশন বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: সাজেদুর রহমান, ধুনট ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মীর আরিফ, আ’লীগ নেতা গোলাম সোবাহান, রেজাউল করিম রেজা, শফিকুল ইসলাম, শরিফুল ইসলাম খান প্রমূখ। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে