প্রকাশিত : ১৮ জানুয়ারী, ২০২৩ ০১:০১

শেরপুরে প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় আটক ১

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় আটক ১

বগুড়ার শেরপুরে এলজিইডি’র উপ-সহকারীর প্রকৌশলীর ওপর আতর্কিত হামলার ঘটনায় ১৬ জানুয়ারী রাতে থানায় মামলা করা হয়েছে। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে  চেঙ্গামারী সেতু নির্মানের সাইড ম্যানেজার ইবনে সিনহা (৩৭) কে আটক করেছে। ইবনে সিনহা বগুড়ার শাজাহানপুর উপজেলার জামালপুর গ্রামের আলহাজ¦ সামসুল আলমের ছেলে। পুলিশ বগুড়ার নাটাইপাড়া বৌ বাজার এলাকা থেকে তাকে আটক করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাইর রহমান খোন্দকার জানান, চেঙ্গামারী সেতু নির্মানের সাইড ম্যানেজার ইবনে সিনহা কে আটক করে আদালতে পাঠানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, খামারকান্দি ইউনিয়নের ঝাঁঝর চেঙ্গামারী খালের উপর ৬০ মিটার ব্রিজের ৬ কোটি ৮৮ লাখ ৪২ হাজার ৫৮ টাকার কাজ চলমান রয়েছে। বগুড়ার ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মাসুমা এন্টার প্রাইজের ব্যনারে কাজটি চলছে। কাজের গুনগত মান খারাপ থাকায় গত ৯-১০ দিন আগে কাজটি বন্ধ রাখাকে কেন্দ্র করে সাইড ম্যানেজার ইবনে সিনার সাথে বাকবিতন্ডা হয় উপ-সহকারী প্রকৌশলী মো: মাহমুদুল হাসানের। পরবর্তীতে ১৬ জানুয়ারী উপজেলা প্রকৌশলী সহ পুণরায় কাজ তদারকি করে ফেরার পথে এই হামলা চালানো হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে