প্রকাশিত : ২১ জানুয়ারী, ২০২৩ ২১:০৭

বগুড়ায় শতাধিক মানুষের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় শতাধিক মানুষের 
মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

বগুড়ায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ লাইন্সের শহীদ মছির উদ্দিন মঞ্চে প্রায় শতাধিক মানুষের মাঝে উষ্ণতার এই পরশ ছড়িয়ে দিয়েছে পুনাক।

পুলিশ সদর দপ্তরের এআইজি ও পুনাক বগুড়ার সভাপতি সুনন্দা রায়ের পরিকল্পনা ও দিক-নির্দেশনায় প্রধান অতিথি হিসেবে সকলের হাতে পরম মমতায় শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুনাক বাংলাদেশ পুলিশ পরিবারের একটি অবিচ্ছেদ্য অংশ। সৃষ্টির শুরু থেকেই পুনাক দেশব্যাপী নানা ইতিবাচক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে যেখানে পুনাক বগুড়ার সৃষ্টিশীল উদ্যোগ ও কার্যক্রম বাস্তবায়নের সফলতা সত্যিই প্রশংসনীয়। তিনি এই শীতে বগুড়ার ভাসমান শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়ানোর মানবিক উদ্যোগ গ্রহণের জন্যে পুনাক বগুড়াকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এই ধরণের ইতিবাচক কাজের ধারা অব্যাহত রাখতে তিনি পুনাক নেতৃবৃন্দদের শুভ কামনা জানান।
পুনাক বগুড়ার সহ-সভাপতি দিল আক্তার জাহানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আব্দুর রশিদ (ক্রাইম অ্যান্ড অপস্), মোতাহার হোসেন (ডিএসবি), শরাফত ইসলাম (সদর সার্কেল) এবং হেলেনা আকতার (ট্রাফিক)সহ পুনাক বগুড়ার সাধারণ সম্পাদক মাহমুদা খানম ও কোষাধ্যক্ষ রওশান আরা মুন্নিসহ অনেকে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন                 

উপরে