প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩ ২২:২৭

শেরপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতি

শেরপুর(বগুড়া)প্রতিনিধি-
শেরপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতি

বগুড়ার শেরপুরের চান্দাইকোনা-ভবানীপুর সড়কের উদগ্রাম এলাকায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৩জানুয়ারি) রাতে মুখোশধারী ডাকাত দল রাস্তায় গাছ ফেলে এক মোটরসাইকেল আরোহীর পথরোধ করে হাত-পা বেধে টাকা ও মোবাইল নিয়ে গেছে। ডাকাতির শিকার ভুক্তভোগী একজন উবার কর্মী। তার নাম মো. রুমিন (৩০)। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, নাটোর জেলার সিংড়া উপজেলার হাতিগাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. রুমিন ঢাকা শহরে উবারের গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন দুপুরে মোটরসাকেল নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিল। রাত পৌনে ১১ টার দিকে বগুড়ার শেরপুরের চান্দাইকোনা-ভবানীপুর আঞ্চলিক সড়কের উদগ্রাম এলাকায় পৌছালে পূর্বে থেকে মুখোশ পরা দেশীয় অস্ত্রে স্বজ্জিত ৪ জন ডাকাত রাস্তার উপর গাছ কেটে ফেলে পথরোধ করে রুমিনকে রশি দিয়ে হাত-পা বেধে রাস্তার ওপর ফেলে দিয়ে তার কাছে থাকা ৯ হাজার ৮০০ টাকা ও একটি এন্ড্রোয়েড মোবাইল ফোন নিয়ে চলে যায়।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনাচর্জ মো: আতাউর রহমান খোন্দকার বলেন, দস্যুতার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন                 

উপরে