প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২৩ ২১:৪১

দুপচাঁচিয়ায় ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ২

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ২

দুপচাঁচিয়া থানা পুলিশ গত  ৩ফেব্রুয়ারি শুক্রবার রাতে অভিযান চালিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার পরাণপুর গ্রামের মৃত মোহাম্মাদের ছেলে রেজাউল(৫০) ও সহযোগী একই গ্রামের আফাজ কাজীর স্ত্রী মারুফা বানু(৩৮)। এ ঘটনায় দুপচাঁচিয়া থানায় ভিকটিমের মা বাদী হয়ে গত ২৭জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। 
মামলা সূত্রে জানা যায়, গত ১৪জানুয়ারি দুপুর আনুমানিক সাড়ে ১১টার সময় ভিকটিমের মা ও বাবা বাড়িতে ছিলেন না। শুধু তার শিশু পুত্র মোস্তাকিম(২) ও তার মেয়ে বাড়িতে ছিলেন। বাড়িতে বাবা-মা না থাকার সুযোগে প্রতিবেশী মারুফা বানু শিশু মোস্তাকিনকে কোলে করে নিয়ে যান এবং বাদিনীর মেয়েকে পরে তার বাড়ি থেকে মোস্তাকিনকে আনতে বলেন। পরে ভিকটিম তার ভাইকে মারুফার বাড়ি থেকে আনতে গেলে একই গ্রামের প্রতিবেশী রেজাউল ভিকটিমকে কুপ্রস্তাব দেয় এবং তাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় ভিকটিমের খালা ভিকটিমকে খুঁজতে ওই বাড়িতে গেলে ধর্ষণের চেষ্টাকারী ও সহযোগী পালিয়ে যায়। 
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ধর্ষণের চেষ্টাকারী ও সহযোগীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শনিবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

 

উপরে