প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২৩ ২১:৫২

বগুড়া সেনানিবাসে ডিএমসিবি কাপ গল্ফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার
বগুড়া সেনানিবাসে ডিএমসিবি
কাপ গল্ফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড (ডিএমসিবি) কাপ গলফ টুর্নামেন্ট। বগুড়া গল্ফ ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে গত ২ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ৩দিন ব্যাপী উক্ত টুর্নামেন্টের শনিবার সকালে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ খালেদ আল মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি। উদ্বোধনী অনুষ্ঠানে এসময় বগুড়ার সাবেক জিওসিসহ গলফ ক্লাবের খেলোয়ারগণ উপস্থিত ছিলেন। এসময় জিওসি খালেদ আল মামুনসহ অতিথিবৃন্দরা নিজেরাও খেলায় অংশগ্রহণ করেন। বগুড়া গলফ ক্লাবের সবুজ মাঠে অত্যন্ত মনোরম পরিবেশে আয়োজিত এই টুর্নামেন্টে মোট ১৩০জন গলফার অংশগ্রহণ করেন। 
৩দিন ব্যাপী টুর্নামেন্টের বেস্ট গ্রেস অর্জনকারীসহ শনিবার সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জিওসি মেজর জেনারেল খালেদ আল মামুন। পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্ণামেন্টের সমাপ্তি ঘোষণা করা হয়। দিনব্যাপী এই আয়োজনে বগুড়া সেনানিবাসের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে