প্রকাশিত : ৩ মার্চ, ২০২৩ ০১:৩৪

ধুনটে রাস্তা নিয়ে বিরোধে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে রাস্তা নিয়ে বিরোধে বাড়িতে
হামলা চালিয়ে ভাংচুর

বগুড়ার ধুনটে রাস্তার জায়গা নিয়ে বিরোধের জের ধরে বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে ধুনট পৌরসভার জিঞ্জিরতলা গ্রামে এই হামলার ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগি পরিবার ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, জিঞ্জিরতলা গ্রামের কৃষক সুমার আলী মন্ডল ৫ শতক জমিতে বসতবাড়ি নির্মান করে দীর্ঘ বছর ধরে বসবাস করে আসছে। কিন্তু দীর্ঘদিন ধরে সুমার আলী মন্ডলের সঙ্গে পাশের্^র একটি রাস্তা নিয়ে প্রতিবেশি মোমিন মন্ডল, কুক্কুর আলী ও বকুল হোসেনের বিরোধ রয়েছে। সম্প্রতি সুমার আলী মন্ডল তার নিজ বাড়িঘরের পুনমেরামতের কাজ শুরু করে।

এদিকে পূর্ব বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে প্রতিবেশি মোমিন মন্ডল, কুক্কুর আলী, বকুল হোসেন ও আয়নাল অতর্কিতভাবে হামলা চালিয়ে কৃষক সুমার আলী মন্ডলের ঘরবাড়ি ভাংচুর করে। তখন কৃষক সুমার আলী ও তার পরিবার সেখান থেকে চলে যান।

এবিষয়ে কৃষক শুকুর আলী মন্ডল জানান, পুরাতন ঘরবাড়ি মেরামত করার সময় প্রতিপক্ষরা তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। এতে তার প্রায় ৫০ হাজার টাকার মত ক্ষতি হয়েছে।

এবিষয়ে ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগ সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে