প্রকাশিত : ৪ মার্চ, ২০২৩ ২৩:১৩

দুপচাঁচিয়ার তালোড়ায় মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ার তালোড়ায় মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

দুপচাঁচিয়ায় এক মাদ্রাসা ছাত্রী(১৩)কে শ্লীলতাহানীর অভিযোগে সাখাওয়াত হোসেন(৫৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সাখাওয়াত উপজেলার গাং বেলঘড়িয়া গ্রামের মৃত জাকারিয়া আকন্দের ছেলে। এ ঘটনায় গত ৩মার্চ শুক্রবার নির্যাতিতা ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। 
মামলা সূত্রে জানা যায়, দুপচাঁচিয়া উপজেলার পার্শ্ববর্তী আদমদীঘি উপজেলার ওই ছাত্রীকে তার বাবা দুপচাঁচিয়ার তালোড়া ইউনিয়নের গাং বেলঘড়িয়া গ্রামের পার্শ্বে অবস্থিত একটি মহিলা মাদ্রাসায় এক বছর আগে ভর্তি করান। উক্ত সাখাওয়াত মাদ্রাসার মুহতামিমের বাবা। সাখাওয়াত মুহতামিমের অনুপস্থিতিতে নিরীহ ছাত্রীদের নানা প্রলোভন সহ অশ্লীল অঙ্গভঙ্গি করতেন। নির্যাতিতা ওই ছাত্রীকেও তিনি বিভিন্ন সময়ে অশ্লীল অঙ্গভঙ্গি করেছেন। ঘটনারদিন গত ২১ ফেব্রুয়ারি দুপুরে মাদ্রাসার মুহতামিম বাইরে গেলে  সাখাওয়াত ওই ছাত্রীকে অফিস রুমে ডেকে নিয়ে তার স্পর্শকাতর স্থানে হাত দেয়। এতে সে চিৎকার করলে সাখাওয়াত তার মুখ চেপে ধরে ঘটনাটি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়। 
মাদ্রাসার মুহতামিম মিনহাজ্ব ইসলাম মুঠোফোনে বলেন, সমাজে আমাদেরকে হেয় ও মাদ্রাসার সুনাম ক্ষুন্ন করার জন্যই এমন অভিযোগ তোলা হয়েছে। 
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামীকে গতকাল শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে