প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ২২:৫৯

বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক সভা অনুষ্ঠিত

সভাপতি মোজাম্মেল, সম্পাদক নওয়াব আলী
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী 
কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক সভা অনুষ্ঠিত

বগুড়ায় বৃহস্পতিবার সকালে শহরের জলেশ্বরীতলা তহুরুন্নেছা মহিলা ক্লাবে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী ৩ বছরের জন্যে সর্বসম্মতিক্রমে অধ্যাপক মোজাম্মেল হক কে সমিতির চেয়ারম্যান ও নওয়াব আলীকে সাধারণ সম্পাদক করে মোট ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এর আগে সমিতির বগুড়া জেলা শাখার বর্তমান চেয়ারম্যান শামসুল হুদার সভাপতিত্বে ও এ.বি.এম আব্দুর রশিদের সঞ্চালনায় সভার শুরুতে সমিতির পক্ষে ২০২২ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করা হয়। এসময় সভাপতির বক্তব্যে শামসুল হুদা বলেন, সমিতির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিগত সময়ে সফলতার সাথে বগুড়ায় তারা ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন। অত্র সমিতি সর্বদাই অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীদের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করে। যার ধারাবাহিকতায় প্রতিবছর দুযোর্গে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান, কণ্যা বিবাহে সহায়তা, শীতে শীতবস্ত্র বিতরণ, চিকিৎসা সহযোগিতা, শিক্ষাবৃত্তি কিংবা যেকোন আর্থিক অসচ্ছলতায় এই সমিতির মাধ্যমে তারা সদস্যদের ইতিবাচক সহযোগিতা প্রদানে কাজ করছেন। যার ফলে বৃদ্ধকালেও সমিতির সদস্যরা কখনো একা অনুভব করেনা।
আগামী ২০২৩-২৫ মেয়াদে সমিতির উপদেষ্টামন্ডলী কর্তৃক বিচার বিশ্লেষণপূর্বক গঠিত নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন, ভাইস চেয়ারম্যান যথাক্রমে শামসুল হুদা ও অধ্যাপক আব্দুল গফুর, যুগ্ম সাধারণ সম্পাদক ছমির উদ্দিন, কোষাধ্যক্ষ আব্দুর রহমান মঞ্জু, যুগ্ম কোষাধ্যক্ষ আব্দুল হান্নান এবং ১০ জন নির্বাহী সদস্য পর্যায়ক্রমে গোলাম মোস্তফা তালুকদার, অধ্যাপক সাবিহা সুলতানা, অধ্যাপক ড. ফজলুল হক, অধ্যাপক সায়মা কানিজ, অধ্যাপক নাছিমা আকতার জাহান, খলিলুর রহমান, আকতার হোসেন, এবিএম আব্দুর রশিদ, ফজলুল বারী ও আলতাফ হোসেন। ত্রি-বার্ষিক এই সভায় নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা আবিদুর রহমান এবং উপদেষ্টা হিসেবে আরো উপস্থিত ছিলেন অধ্যাপক এ.কে.এম ছালামত উল্ল্যাহ ও অধ্যাপক আহম্মদ আলী। দিনব্যাপী এই আয়োজনে সমিতির সদস্যরা প্রাণবন্তভাবে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সমিতির প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে