প্রকাশিত : ১৫ মার্চ, ২০২৩ ২৩:১৪

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে বুধবার বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে প্রেসক্লাব ভবনে এই প্রস্তুতিমূলক অনুষ্ঠিত হয়। 

প্রেসক্লাবের সভাপতি খোকন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল কবিরের সঞ্চালনায় প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জীবু, উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন আকন্দ, ফারুক হোসেন, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, সহ সভাপতি শাহ আলম সাজু, সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম,  যুগ্ম সম্পাদক ডিপটি প্রধান, এবিএস লিটন, তারাজুল ইসলাম, এসএম মনিরুজ্জামান মিন্টু,  সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হক প্রধান,  দপ্তর সম্পাদক মোস্তফা কামাল সুমন, অর্থ সম্পাদক অজয় চাকী, ক্রীড়া সম্পাদক মানিক সাহা, 
প্রচার সম্পাদক শেখ মামুন হাসান, সমাজ কল্যাণ সম্পাদক কালা মানিক দেব, তথ্য গবেষণা সম্পাদক জোবায়াদুর রহমান সাগর, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সুমন কুমার সরকার, আইন সম্পাদক রায়হান ফরহাদ লিখন, সাহিত্য সম্পাদক আতিয়ার রহমান,  কার্যনির্বাহী সদস্য নুর আলম আকন্দ, হাবিবুর রহমান আকন্দ, আব্দুল বাতেন লাবু। সদস্য রিমন রাজভর, রেজওয়ান রিকন, নাদিরা বেগম প্রমুখ। 

সভায় যথাযথ ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস উদযাপনের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে