প্রকাশিত : ৯ মে, ২০২৩ ২২:২৫

ধুনটে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় তিনজন রিমান্ডে

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে শিশু ধর্ষণ ও হত্যা মামলায়
তিনজন রিমান্ডে

বগুড়ার ধুনট উপজেলার শিশু রজনী আকতার (৭) ধর্ষণ ও হত্যা মামলায় তিনজনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। এই মামলায় সোমবার গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাদের জন্য ধুনট পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলেও আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আলোচিত এই শিশু ধর্ষণ ও হত্যা মামলায় গ্রেফতারকৃতরা হলো- ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার ফেরদৌসের ছেলে রিমন ইসলাম (১৭), আব্দুস সালামের ছেলে সিয়াম বাবু (১৬), ফজর আলীর ছেলে আব্দুল মোমিন (১৭)।    

নিহত শিশু রজনী আকতার (৭) ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার গাজিউর রহমানের মেয়ে এবং সে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।    

জানাগেছে, গত ৪ মে বিকাল ৫টার দিকে শিশু রজনী বাড়ি থেকে বের হয়ে এলাঙ্গী বাজারের গিয়ে নিখোঁজ হয়। এবিষয়ে গত ৫ মে শিশু রজনীর বাবা তার মেয়েকে ফিরে পেতে ধুনট থানায় একটি জিডি দায়ের করেন।

কিন্তু একই তারিখ সন্ধ্যা ৭টার দিকে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের উত্তর পাশে^র একটি জঙ্গলে শিশু রজনী আকতারের মরদেহ দেখতে পেয়ে ধুনট থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে। শিশু রজনীর মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।

পরবর্তীতে শিশু রজনী হত্যাকাণ্ডের আসামীদের ধরতে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে জেলা পুলিশের কয়েকটি দল। একপর্যায়ে এই হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার অভিযোগে প্রথমে রিমন এবং পরদিন সিয়াম ও আব্দুল মোমিনকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচ দিনের আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আরো বিস্তারিত জানা যাবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে