প্রকাশিত : ৯ মে, ২০২৩ ২২:৩০

‘আওয়ামী লীগ জনগণকে যে কথা দেয়, সে কথা রাখে’ : এমপি তানভীর শাকিল জয়

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
‘আওয়ামী লীগ জনগণকে যে কথা দেয়, সে কথা রাখে’ : এমপি তানভীর শাকিল জয়

সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় বলেছেন,  আওয়ামী লীগ সরকার সবসময়ই সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করে। আওয়ামী লীগ জনগণকে যে কথা দেয় সে কথা রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন ‘হতো দরিদ্র কেউ গৃহহীন থাকবে না’। জনগণের প্রতি করা এই ওয়াদা তিনি কড়ায়-গণ্ডায় রেখেছেন। এখন প্রত্যেক ভূমিহীন-গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর করে দিয়েছেন। কথা ছিল প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলবে সেটাও বঙ্গবন্ধু কন্যা তা বাস্তবায়ন করেছেন।

মঙ্গলবার (৯ মে) কাজিপুর উপজেলার দুর্গম চরাঞ্চঅঞ্চলের তেকানী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কিনারবেড় বাজারে বিকাল সাড়ে চারটায় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, জনগণের কল্যাণে এই সরকার বিগত ও বর্তমান সময়ে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধা ভাতাসহ প্রান্তিক মানুষের জন্য বিভিন্ন ভাতা চালু করেছে। এসব ভাতাভোগীর সংখ্যা এবং টাকার পরিমাণ উভয়ই বৃদ্ধি করা হয়েছে। সমাজের সকল অনগ্রসর শ্রেণির মানুষ যেমন, হিজড়া, বেদে, হরিজন, সুইপার, - এদের জন্য বাসস্থান, চিকিৎসা, শিক্ষাভাতা ও অন্যান্য সহায়তা দেওয়া হচ্ছে।

তেকানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মন্ডুরুল ইসলাম সিবন চাকলাদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, তেকানী ইউপি চেয়ারম্যান হারুনার রশিদ প্রমুখ। এসময় কাজিপুর উপজেলা ও তেকানী ইউনিয়ন আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিল।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে