প্রকাশিত : ১১ মে, ২০২৩ ১০:৪৯

ধুনটে র‌্যাবের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, সেই অপহরণকারী গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে র‌্যাবের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী
উদ্ধার, সেই অপহরণকারী গ্রেফতার

বগুড়ার ধুনটে অপহরণের ৭দিন পর র‌্যাবের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার এবং সেই অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১০ মে) গ্রেফতারকৃত আসামীকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী জুবায়ের মাহমুদ সাম্মু (২৪) ধুনট উপজেলা সদরের উল্লাপাড়া গ্রামের মুকুল হোসেনের ছেলে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২ মে বগুড়া জেলার ধুনট থানাধীন উল্লাপাড়া এলাকার দশম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে জুবায়ের মাহমুদ সাম্মু (২৪) সহ ৩/৪জন সহযোগিরা জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে গত ৮ মে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ধুনট থানার মামলা নং-৬, তারিখ-০৮/০৫/২০২৩। 

কিন্তু বিগত পাঁচ দিনেও মেয়েটিকে অনেক খোঁজাখুজি করার পরও খুঁজে না পেয়ে একটি সংবাদ সম্মেলন করে তার বাবা। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ও বগুড়াসহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনার পর থেকেই র‌্যাব ওই আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী যুবক জুবায়ের মাহমুদ সাম্মুকে গ্রেফতার করে ধুনট থানায় সোপর্দ করা হয়েছে। 

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, অপহৃত স্কুল ছাত্রীর জবানবন্দি নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃত আসামীকে বুধবার বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে