প্রকাশিত : ১১ মে, ২০২৩ ১০:৫৪

জয়পুরহাটে র‌্যাবের হাতে ৩ ভুয়া র‌্যাব সদস্য আটক

অনলাইন ডেস্ক
জয়পুরহাটে র‌্যাবের হাতে ৩  ভুয়া র‌্যাব সদস্য আটক

র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি ও প্রতারণার অভিযোগে তিন ভুয়া র‌্যাবকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বুধবার ভোর রাতে  নওগাঁর বদলগাছীর কেশাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

আটকরা হলেন- নওগাঁর মহাদেবপুরে উপজেলার কালু শহর গ্রামের সামছুল আলমের ছেলে এলিট কবির (২৩),একই  গ্রামের ময়েজউদ্দিন দেওয়ানের ছেলে সনোয়ার হোসেন(৩৪), পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের সালেহ মাহামুদের ছেলে সুলতান মাহামুদ(৩১)।

ঋারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান,আটককৃত এই তিন প্রতারক র‌্যাব সদস্য পরিচয় দিয়ে জয়পুরহাট  জেলাসহ পার্শ্ববর্তী নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শনপূর্বক চাঁদাবাজি করে আসছিল । বুধবার ভোর রাতে নওগাঁর বদলগাছীর কেশাইল এলাকায় এক ব্যক্তির বাড়িতে গিয়ে  র‌্যাব পরিচয় দিয়ে তারা চাঁদা দাবি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিনি আরও জানান প্রতারণা ও চাঁদা আদায় করাই ছিল তাদের মূল কাজ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে