প্রকাশিত : ১২ মে, ২০২৩ ১১:২১

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যায় অভিযুক্ত এক আসামী গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ
হত্যায় অভিযুক্ত এক আসামী গ্রেপ্তার

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় এজাহারনামীয় মো.ইমন (২৮) কে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার দুপুরে তাকে সদর থানা পুলিশের মাধ্যমে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাত ৮টার দিকে র‍্যাব-১২ সদরের মালগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ইমন বগুড়া শহরের মালগ্রাম কসাইপাড়ার মো. হেলালের ছেলে। র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।
মঙ্গলবার রাতে বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।  ওই রাতেই তার বাবা ঝন্টু ব্যাপারী সদর থানায় ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে শহর বিএনপির ৮ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম রতনকে। এ ছাড়াও রতনের দুই চাচাতো ভাই মো. রবিন, মো. রনি এবং স্থানীয় সন্ত্রাসী জুম্মান ও গ্রেপ্তার ইমনকে এ মামলায় আসামি করা হয়।
কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, মামলার পরেই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান শুরু করে র‍্যাব৷ গোপন সংবাদ পেয়ে বগুড়া সদরের মালগ্রাম থেকে ইমনকে গ্রেপ্তার করা হয়। ইমন এই মামলার ৯ নম্বর এজাহারভুক্ত আসামি।  হত্যার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে