প্রকাশিত : ১৪ মে, ২০২৩ ২০:১৭

বগুড়ায় মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে শিশু নিহত, আহত ৬

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় মাইক্রোবাস-সিএনজি
সংঘর্ষে শিশু নিহত, আহত ৬

বগুড়ার কাহালুতে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে মো. রাহীম (৪) নামের ৪ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। রোববার সকাল ১১ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে সকাল সোয়া ৯ টার দিকে উপজেলার নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের বড়দরগা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

নিহত শিশু রাহীম বগুড়া সদর উপজেলার বড় কুমিরা গ্রামের  ফারুক মিয়ার ছেলে। দুর্ঘটনায় তার মা রুপা বেগম (২৮), নানা জহুরুল ইসলাম (৬০) গুরুতর আহত অবস্থায় শজিমেকে চিকিৎসাধীন আছেন । এছাড়াও দুর্ঘটনায় পরিবাটির আরও ৩ সদস্যসহ সিএনজি চালক আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়ায় নাম পরিচয় জানা যায়নি।
বিষয়গুলো মুঠোফোনে নিশ্চিত করেছেন কাহালু থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, বগুড়া সদরের বড় কুমিরার একই পরিবারের ৬ সদস্য সিএনজিতে করে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নাটোরের সিংড়া যাচ্ছিলেন। পথিমধ্যে নওগাঁ থেকে বগুড়াগামী এক মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালক ও পরিবারের ৬ সদস্য আহত হন। তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে  আনার পর চিকিৎসাধীন অবস্থায় শিশু রাহীমের মৃত্যু হয়।
ওসি আব্দুল্লাহ আল মামুন আরও জানান, এ দুর্ঘটনায় মাইক্রোবাস ও সিএনজি জব্দ করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার পর মাইক্রোবাসের চালক বা অন্য কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে