প্রকাশিত : ১৮ মে, ২০২৩ ২২:৩৭

ধুনটে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

বগুড়ার ধুনটে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং একজন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে) দুপুর ১টার দিকে ধুনট সদরের মাঠপাড়া-খন্দকার পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফেরদৌস আলম (৪৫) কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রামের মৃত সিদ্দিকের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। এঘটনায় আহত শিক্ষার্থী মানিক মিয়া (১৮) একই গ্রামের ওসমান গনির ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দুপুরে ফেরদৌস আলম মোটরসাইকেল চালিয়ে শিক্ষার্থী মানিক মিয়াকে নিয়ে শেরপুর থেকে নিজ বাড়িতে যাওয়ার জন্য রওনা দেয়। পথিমধ্যে ধুনট-শেরপুর সড়কের মাঠপাড়া-খন্দকার পাড়া এলাকায় পৌঁছালে ধুনট থেকে ছেড়ে আসা একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ফেরদৌস আলম ও মানিক মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস আলমকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত মানিক মিয়াকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহের সুরতাহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে