প্রকাশিত : ২০ মে, ২০২৩ ২৩:৩৮

ধুনটে দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেপ্তার, পুলিশের মামলা

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে দেশীয় অস্ত্রসহ দুই যুবক
গ্রেপ্তার, পুলিশের মামলা

বগুড়ার ধুনটে দেশীয় অস্ত্র সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় শনিবার (২০ মে) পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া মধ্যপাড়া এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে ইউসুফ আলী (৩৮) ও একই এলাকার মৃত মজনুর ছেলে সম্রাট বাবু (২৮)।

মামলাসূত্রে জানাযায়, শনিবার ভোর রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চিকাশী ইউনিয়নের জামতলী মোড়ে কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করছে। এমন সংবাদ ভিত্তিতে ধুনট থানার এসআই আমিত বিশ^াস সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইউসুফ আলী ও সম্রাট বাবু নামে দুই যুবককে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ৪টি দেশীয় অস্ত্র (বর্শাফলা) উদ্ধার করা হয়। এঘটনায় ধুনট থানার এসআই অমিত বিশ^াস বাদী হয়ে গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।  

এবিষয়ে ধুনট থানার এসআই অমিত বিশ^াস জানান, গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, জমিজমা নিয়ে তাদের মামার সঙ্গে বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে তারা জমি দখলের জন্য অস্ত্র নিয়ে তাদের বাড়ির দিকে যাচ্ছিল। এসময় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় শনিবার মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে