প্রকাশিত : ২০ মে, ২০২৩ ২৩:৪৪

গাবতলীতে রামদার কোপে যুবকক জখম

গাবতলী (বগুড়া) প্রতিনিধি
গাবতলীতে রামদার 
কোপে যুবকক 
জখম

বগুড়ার গাবতলীতে জোরপূর্বক মাছ মারতে বাধা দেয়ায় মাসুদ (২৩) নামের এক যুবককে উপর্যুপরী রামদা ও চাকুর আঘাতে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গত ১৯ মে সন্ধারাতে উপজেলার সোনারায় ইউনিয়নের মোমিনখাদা গ্রামে এই ঘটনা ঘটে। আহত মাসুদ এখন শজিমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 
জানা গেছে, উল্লেখিত মোনিখাদা গ্রামের মৃত মতিয়ার আকন্দের ছেলে মজনু মিয়া (৩৪) ২টি পুকুরে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করে আসছে। কিন্তু একই ইউনিয়নের বামুনিয়া গ্রামের কতিপয় সন্ত্রাসী গত ১৯ মে সন্ধারাতে ১টি পুকুরে পুকুরে জোরপূর্বক মাছ ধরতে যায়। বিষয়টি মজনুর ছোটভাই মাসুদ টের পেয়ে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা রামদা, চাকু, লোহার রড, সাবল ইত্যাদি অস্ত্রে সজ্জিত হয়ে মাসুদকে এলোপাতারিভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এরপর ওই সন্ত্রাসীরা বসতবাড়ীর আসবাবপত্র ভেঙে ৪০হাজার টাকার ক্ষতিসাধন করে এবং বাক্সের তালা ভেঙে ৭লাখ টাকা লুট করে নিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত মাসুদকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। মাসুদ এখন আশঙ্কাজনক অবস্থায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে মজনু বাদী হয়ে বামুনিয়া গ্রামের বাবু, হারুন, তাহের, সিরাজুল, শামীম, রনি ও হামিদুলকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। এ বিষয়ে থানার কর্তব্যরত পুলিশ অফিসার জানায়, অভিযোগটি হাতে আমরা হাতে পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে