প্রকাশিত : ২৩ মে, ২০২৩ ২৩:৩২

দুপচাঁচিয়ার তালোড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ার তালোড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত ২৩মে মঙ্গলবার মেয়র পদে ৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তাঁরা হলেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র তালোড়া পৌর আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম বকুল, জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম সাহিদ, তালোড়া পৌর বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র স্বতন্ত্র প্রার্থী আব্দুল জলিল খন্দকার, পৌর বিএনপির সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী আবু হোসেন সরকার আবুল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী তালোড়া পৌর শাখার সহসভাপতি মাওঃ কামরুল ইসলাম রুবেল ও সাবেক পৌর মেয়র আব্দুল জলিল খন্দকারের সাবেক স্ত্রী স্বতন্ত্র প্রার্থী আউলিয়া খন্দকার। এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪১জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 
সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান তালোড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬জন, সাধারণ কাউন্সিলর পদে ৪১জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২জনের মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন। 
আগামী ২৫মে মনোনয়নপত্র বাছাই, ২৬ থেকে ২৮মে মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপীল, ২৯ থেকে ৩১মে আপীল নিস্পত্তি, ১জুন প্রার্থীতা প্রত্যাহার, ২জুন প্রতীক বরাদ্দ এবং ২১জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ পৌরসভা নির্বাচনে মোট ১৬হাজার ৭৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৮হাজার ৫জন ও মহিলা ভোটার ৮হাজার ৭১জন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে