প্রকাশিত : ২৮ মে, ২০২৩ ০০:২২

শেরপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

শেরপুর(বগুড়া)প্রতিনিধি-
শেরপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

বগুড়ার শেরপুরে মিথ্যা চাঁদাবাজির মামলা ও পিবিআই কর্তৃক মিথ্যা তদন্ত প্রতিবেদন দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা। উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাটরা এলাকায় শনিবার (২৭ মে) বেলা সাড়ে ১১ টায় এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বগুড়া সদর উপজেলার উত্তর চেলোপাড়া এলাকার মৃত শামসুল হকের ছেলে মো. শফিকুল ইসলাম একজন আইনজীবি। তিনি নিজ নামে ক্রয়কৃত জমির চেয়ে অধিক পরিমানে জমি দখল করে আমাদের যাতায়াতের রাস্তা বন্ধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন। সরকারীভাবে সার্ভেয়ার এসেও ঘটনার সত্যতা পেয়েছেন। তিনি এই ঘটনা ধামাচাপা দেয়ার জন্য উল্টো আমাদের বিরুদ্ধেই চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। মামলায় যাদের স্বাক্ষী দেয়া হয়েছে তারা এ বিষয়টি জানেন না বলেও আমাদের কাছে বিবৃতি দিয়েছেন। তার উদ্দেশ্য অন্যের জমি জোর পূর্বক দখল করে নেয়া।

এ ঘটনায় বগুড়া পিবিআই এর উপ-পুলিশ পরিদর্শক মো. আবুবকর সিদ্দিক মিথ্যা তদন্ত প্রতিবেদন দিয়ে আমাদের হয়রানী করছে। আমরা এই মিথ্যা মামলা থেকে পরিত্রান চাই। সেই সাথে অবৈধভাবে দখল করা জমি উদ্ধার করে আমাদের স্বাভাবিক চলাচলের ব্যবস্থা গ্রহনে উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মামলার আসামী জাহাঙ্গীর ইসলাম, আসাদুল আলম, রঞ্জিত কুমার বাঁশফোড়, আকবর হোসেন, হেলাল উদ্দিন, কামাল হোসেন, বাবলু হোসেন প্রমূখ।

তদন্ত প্রতিবেদন প্রসঙ্গে পিবিআই কর্মকর্তা মো. আবুবকর সিদ্দিক বলেন, আমি সঠিকভাবে তদন্ত করেছি। যদি আমার তদন্ত প্রতিবেদন তাদের পছন্দ না হয় তাহলে তারা আদালতে না রাজির আবেদন করতে পারে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে