প্রকাশিত : ২৮ মে, ২০২৩ ০০:২৪

শেরপুরে সড়ক দূর্ঘনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

শেরপুর(বগুড়া)প্রতিনিধি-
শেরপুরে সড়ক দূর্ঘনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

বগুড়ার শেরপুরে মোটরসাইকেলের সঙ্গে বাইসাইকেলের সংঘর্ষে তানভীর (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (২৬ মে) রাত ৯টার দিকে উপজেলার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় আরও দুজন আহত হয়।

জানা যায়, নিহত তানভীর শাজাহানপুর উপজেলার বামুনিয়া বারআনজুল গ্রামের মো. শামীমের ছেলে। আহত দুজন হলো শাহাজাহানপুর উপজেলার বামুনিয়া খিয়ারপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে সানোয়ার হোসেন (১৮) ও শেরপুর উপজেলার বেড়েরবাড়ি গ্রামের আবু মুসার ছেলে হযরত আলী (১৬)।

আহত সানোয়ারের নানা মো. মানিক বলেন, তানভীর ও সানোয়ার দুই বন্ধু। তারা দুজনই শাজাহানপুর আড়িয়া উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। শুক্রবার বিকেলে তারা শেরপুরের গজারিয়া এলাকায়  মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়েছিল। রাতে বাড়ি ফেরার পথে শেরপুরের শুভগাছা মোড়ে রাত ৯টার দিকে মোটরসাইকেলের সঙ্গে একটি বাইসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই বন্ধু  ও সাইকেল আরোহী কিশোর হযরত সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মোটরসাইকেল চালক তানভীরের মৃত্যু হয়। এদিকে শনিবার সকাল ১১টা পর্র্যন্ত আহত সানোয়ারের জ্ঞান ফেরেনি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

আহত হযরতের বড় ভাই সেরাত আলী বলেন, রাতে বাবার কাছে খাবার পৌঁছে দেওয়ার জন্য হযরত বাইসাইকেল নিয়ে ওই আঞ্চলিক সড়কের শুবলি এলাকায় গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।  এতে গুরুতর আহত হয়ে হযরত আলী বগুড়া শজিমেক এখনো চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা বলেন, আহত কিশোরদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা পুলিশের হেফাজতে আছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে