প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ০১:১৬

বগুড়ায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় মাদ্রাসা ছাত্রকে বলাৎকার 
চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

বগুড়া সদরে কওমী মাদ্রসার এক শিশু ছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগে আবুল হাসান বাবু (২৬) নামে এক শিক্ষক গ্রেপ্তার হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবু হাসান বাবু ওই মাদ্রাসার সহকারী আরবি শিক্ষক ও গাইবান্ধার সাঘাটা উপজেলার বাজিদনগর চরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

বিষয়গুলো নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের এসআই ইমতিয়াজ আহমেদ। তিনি বলেন, ১১ বছর বয়সী ওই শিশু গত একবছর ধরে তেলিহারা দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিং এ হিফজ শাখায় লেখাপড়া করছে। মাদ্রাসার আবাসিক ছাত্র হওয়ার সুবাধে গত বৃহস্পতিবার দিবাগত রাতে শিক্ষক আবুল হাসান বাবু ওই ছাত্রকে বলাৎকারের চেষ্টা করেন। তবে সেসময় অন্যান্য ছাত্র জেগে যাওয়ায় আবুল হাসান সেখান থেকে পালিয়ে যান। পরে বাড়ি গিয়ে ওই ছাত্র ঘটনাটি পরিবারকে জানালে শনিবার সকালে বগুড়া সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়। ছাত্রের বাবা মাদ্রাসা শিক্ষক আবুল হাসানের বিরুদ্ধে বলাৎকার চেষ্টার অভিযোগ আনেন।
তেলিহারা দক্ষিণপাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিংয়ের মুহতামিম বজলুর রহমান বলেন, ছাত্রকে বলাৎকার চেষ্টার অভিযোগে শিক্ষক আবুল হাসানকে পুলিশ গ্রেপ্তার করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে